এই ধরণের বীমা কোনও ব্যক্তিকে প্রতিটি পুনরুদ্ধার চিকিত্সা, হাসপাতালে ভর্তি এবং প্রাথমিক অসুস্থতা ইত্যাদির বিরুদ্ধে সম্পূর্ণ কভারেজ দেয় insurance আপনি যদি আপনার পরিবারকে এই পদ্ধতির ব্যবহারের গ্যারান্টি দিতে চান, তবে প্রতিটি আত্মীয়ের জন্য আপনার আলাদা ব্যবস্থা কিনতে হবে।

স্বাস্থ্য হ’ল সম্পদ যা অবশ্যই সারা জীবন মোকাবেলা করতে হবে এবং খাওয়ানো উচিত। আজ, যেখানে নতুন মূর্তিগুলিতে নতুনত্ব আসছে, এমনকি রোগগুলিও দ্রুত বাড়ছে। ব্যয়বহুল ওষুধ এবং সংকটের ক্ষেত্রে কিছু লোকের জন্য চাপ হয়ে যায়। সর্বোপরি, প্রত্যেকের জীবনে ব্যক্তিগত স্বাস্থ্য বীমা প্রয়োজন। এটি আপনার স্বাস্থ্য ও expensiveষধ বা হাসপাতালে ভর্তি ব্যয়বহুল ব্যয়বহুল চিকিত্সা চিকিত্সার কারণে (কৌশলগত সময়কালে দুর্ঘটনা, আকস্মিক অসুস্থতা বা চিকিত্সা পদ্ধতির কারণে)। উচ্চ ফি বা অর্থের অদক্ষতার কারণে যারা মূল্য চিকিত্সার জন্য ব্যয় করতে পারে না তাদের পক্ষে এটি একটি আসল উত্তর।

বর্তমান তাত্ক্ষণিক বইয়ের জগতে এমন বিশাল সংখ্যক ভেরিয়েবল রয়েছে যা আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলে। সর্বাধিক চূড়ান্ত সমৃদ্ধির জন্য আপনার স্বাস্থ্য সুরক্ষিত করা সর্বোত্তম ক্রিয়াকলাপ। যাতে, যখন বয়স, জীবনযাত্রার প্যাসিভ পদ্ধতি, পরিবেশগত পরিবর্তন, দুর্ঘটনা, আসক্তি এবং তার পরে আপনার স্বাস্থ্য দুর্বল হয়ে যায় এবং আপনাকে হাসপাতালের ব্যয়ে স্তুপীকৃত করে তুলতে পারে, তখন আপনি সাহায্যের ক্ষিপ্ত হতে পারেন। তেমনি, আরও কম বয়সে আপনার স্বাস্থ্য বীমা কেনা একটি বুদ্ধিমান বিকল্প হতে পারে। এটি আপনাকে নিম্ন প্রিমিয়াম এবং আরও অন্তর্ভুক্তি দেয়। আজ আপনার স্বাস্থ্য রক্ষা করুন!

ব্যক্তিগত স্বাস্থ্য বীমা নীতি কভার:

ব্যক্তিগত স্বাস্থ্য বীমা কৌশলে একগুচ্ছ অ্যাক্সেসযোগ্য অফিস সকলকে সন্তুষ্ট করতে নিশ্চিত। ব্যক্তিগত স্বাস্থ্য বীমাতে সমস্ত প্রাক এবং পরে হাসপাতালে ভর্তি ব্যয় থাকে, যা প্রায় 30 – 60 দিন আগে এবং 90 দিনের পোস্ট হাসপাতালে ভর্তি হয়। আপনি কোনও সিস্টেম ক্লিনিকে আপনার চিকিত্সা শেষ করার পরে এটি নগদহীন অফিস দেয়। নগদহীন চিকিত্সা সত্ত্বেও, yogaতিহ্যগত সমর্থন পদ্ধতির পরে যোগ যোগ হয় না। এটিতে উদ্ধার বাহনগুলির জন্য চার্জ এবং প্রাক-পরীক্ষার সীমা পর্যন্ত সূচক পরীক্ষার জন্য অন্তর্ভুক্ত রয়েছে। চাইল্ড কেয়ারের মতো অফিসগুলি এখনও কিছু শর্তাদি এবং শর্তাবলীতে নিরাপদ।

দুর্ঘটনার কারণে ক্ষয়ক্ষতি থেকে বিচ্ছিন্ন প্রাক-সংক্রমণগুলি একটি নির্দিষ্ট হোল্ডিং পিরিয়ড পরে চিকিত্সা করা হয় যা কয়েক মাস থেকে কয়েক বছর পরিবর্তিত হতে পারে। ছানি, হাঁপানি, হার্নিয়া, গাদা ইত্যাদির চিকিত্সা যেমন প্রসেসট্রিক সমস্যা বা মানসিক সমস্যাগুলি গর্ভধারণের পরে সুরক্ষিত থাকে।

স্বতন্ত্র স্বাস্থ্য বীমা পরিকল্পনা

স্বাস্থ্য সঙ্কট যে কোনও ব্যক্তিকে প্রভাবিত করতে পারে যখনই তারা বয়স, যৌন দৃষ্টিভঙ্গি এবং জীবনযাত্রার ক্ষেত্রে স্বাধীন। তাঁর অস্বাভাবিকতা অনুরোধ করে যে আমরা সাধারণত তাকে উপযুক্ত উপায়ে মোকাবিলা করার জন্য নিষ্পত্তি করি।

স্বাস্থ্য বীমাগুলির আরও উল্লেখযোগ্য সুবিধা হ’ল এটি স্বাস্থ্য সম্পর্কিত সংকটকে বাজেটের সংকটে পরিণত করা এড়িয়ে চলে। বাজারে প্রচুর বিভ্রান্ত বীমা আইটেমগুলির কারণে সঠিক পুনরুদ্ধার ব্যবস্থা নির্বাচন করা একটি খুব প্রশ্নবিদ্ধ প্রক্রিয়া হতে পারে। অ্যাপোলো মিউনিখ এখানে রেকর্ড করা আমাদের সহজ এবং সাধারণ স্বতন্ত্র স্বাস্থ্য বীমা পরিকল্পনার জন্য আপনার জন্য প্রক্রিয়াটি ‘আন-বিরোধী’ করার চেষ্টা করেছে।

অনন্য স্বাস্থ্য বীমা প্রকল্পগুলির উদ্দেশ্য হ’ল নগদহীন হাসপাতালে ভর্তিকরণ এবং অন্যান্য সংযোজন সহ বিভিন্ন রোগের বিরুদ্ধে পলিসিধারক coverেকে রাখা। এই পদ্ধতির অধীনে, সম্পূর্ণ গ্যারান্টি কেবল একজন ব্যক্তিকে coversেকে রাখে।

এখন আমাদের স্বতন্ত্র স্বাস্থ্য বীমা ডিজাইনগুলি দেখুন এবং সেরা অন্তর্ভুক্তি চয়ন করুন। অথবা অন্যদিকে স্বতন্ত্র স্বাস্থ্য বীমা ব্যবস্থাগুলির বিষয়ে একটি নিখরচায় উদ্ধৃতি পান।

স্বতন্ত্র স্বাস্থ্য বীমা নীতিমালা এর সুবিধা

সিদ্ধান্ত গ্রহণের জন্য এটি একটি গুরুত্বপূর্ণ মূল্যবান উদ্যোগ যা এই ব্যক্তিকে প্রতিটি গ্যারান্টিযুক্ত বিনামূল্যে বছরের জন্য মোট ৫% পুরষ্কার দেওয়া হয়।

একইভাবে, আপনিও পারিবারিক স্বাস্থ্য বীমা জন্য যে উপলক্ষে যান, আপনাকে গ্যারেন্টার এবং আপনার যে কৌশলটি রাখে তার উপর আপনাকে কিছুটা ছাড় দেওয়া হবে।

45 বছর বয়সে, আপনাকে কোনও চিকিত্সা পরীক্ষা করার দরকার নেই। এছাড়াও, ৪৫ বছরের বেশি বয়সী ব্যক্তিদের জন্য, প্রাক-পরীক্ষামূলক পরীক্ষা করা হয় এবং বৃহত্তর গ্যারান্টারের অভিজ্ঞতাগত লক্ষণীয় দৃষ্টি নিবদ্ধ করা হয়।

  • একটি নিয়মতান্ত্রিক চিকিত্সা ক্লিনিকে চিকিত্সা কয়েক দিনের মধ্যে প্রদান করা হয়।
  • কিছু বিকৃতকরণের জন্য, বিস্তারের পরিমাণ পুরো সংরক্ষণের 10% থেকে 90% এ পরিবর্তিত হতে পারে।
  • আয়ুর্বেদিক, হোমিওপ্যাথিক বা অ-অ্যালোপ্যাথিক ওষুধগুলি বেশিরভাগ ক্ষেত্রে এই ব্যবস্থার আওতায় বাদ দেওয়া হয়েছে।
  • আয়কর আইনের 80D ক্ষেত্রের আওতায় প্রদেয় প্রিমিয়ামের উপর কর কেটে নেওয়া যেতে পারে।
  • ব্যক্তিগত স্বাস্থ্য বীমা নীতি সুরক্ষা
  • পূর্ববর্তী সংক্রমণের চিকিত্সা করা হয় না যখন আপনি পদ্ধতির ক্রয় করেন এবং সমতুল্যর জন্য ঝুলন্ত প্রাক-বৈশিষ্ট্যযুক্ত সময় থাকে।
  • আসলে, সংশোধনমূলক এবং আড়ম্বরপূর্ণ medicinesষধগুলিও এই পদ্ধতির অধীনে নিরাপদ নয়।
  • ড্রাগ হিসাবে চিহ্নিত চিকিত্সা যেমন অ্যালকোহল বাদ দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *